বিরোধের জেরে এই বিষ প্রয়োগ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে সংশ্লিষ্ট থানায়। ঘটনার পর থেকে পুকুরে রুই, কাতলা, সিলভার কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে ওঠে। এ ঘটনার পর মৎস্য চাষী ফরহাদ ভূঁইয়া বাদী হয়ে সন্দেহভাজন কয়েক জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করেন।

মৎস্য চাষী ফরহাদ ভূঁইয়া এবং তার স্ত্রী পাপিয়া আক্তার জানান, তাদের বেশ কয়েকটি মাছের পুকুর রয়েছে। বিষ দেয়া পুকুর থেকেই সকল পুকুরে তিনি মাছ চাষাবাদ করেন। প্রতিবেশী স্বজনের সাথে পাশের একটি পুকুরের মালিকানা নিয়ে তাদের পূর্ব বিরোধ চলে আসছে।তাদের ধারণা এই বিরোধের জেরধরেই প্রতিপক্ষের লোকজন তার পুকুরে বিষ প্রয়োগ করেছেন। এ ঘটনায় তিনি প্রশাসনের কাছে তদন্ত পূর্বক সুষ্ঠু বিচার দাবি করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত আতিকুর রহমান জানান,এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিরোধের জেরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

Please follow and like us:

মন্তব্য করুন

A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library 'imagick.so' (tried: /opt/alt/php72/usr/lib64/php/modules/imagick.so (libMagickWand-6.Q16.so.2: cannot open shared object file: No such file or directory), /opt/alt/php72/usr/lib64/php/modules/imagick.so.so (/opt/alt/php72/usr/lib64/php/modules/imagick.so.so: cannot open shared object file: No such file or directory))

Filename: Unknown

Line Number: 0

Backtrace: